1. admin@netroalapon.com : admin :
  2. raihafntinv@gmail.com : Editor :
নেত্রকোনার এ রাস্তায় সন্ধ্যা হলেই নেমে আসে ঘুটঘুটে অন্ধকার - নেত্র-আলাপন
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৩:০৪ পূর্বাহ্ন

নেত্রকোনার এ রাস্তায় সন্ধ্যা হলেই নেমে আসে ঘুটঘুটে অন্ধকার

খালিয়াজুরী প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৫১ Time View
প্রশাসনের অবহেলা আর পরিচর্যার অভাবে নেত্রকোনা জেলার খালিয়াজুরী উপজেলার একটি গুরুত্বপূর্ণ রাস্তা পরিণত হয়েছে মৃত্যু ফাঁদে। দিনের বেলায় চকচকে আলো আর সৌন্দর্য থাকলেও সন্ধ্যা হলেই রাস্তাটিতে নেমে আসে ঘুটঘুটে অন্ধকার। বিরাজ করে এক অজানা ভুতুড়ে পরিবেশ। জনমানুষের মধ্যে ছড়িয়ে পড়ে আতংক।
এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, খালিয়াজুরী বাজার থেকে মালেকসিটি (আওয়ামীলীগ পার্টি অফিস) পর্যন্ত প্রায় ৩০০-৩৫০ মিটারের এ রাস্তা অত্র এলাকার মানুষের নিকট ব্যাপক গুরুত্বপূর্ণ হলেও এটি উন্নয়নের মুখ দেখেনি কখনও। সারাদেশে উন্নয়নের ছোঁয়া লাগলেও আজ পর্যন্ত রাস্তারটির পাশের লাইটগুলো সংস্কারের উদ্যোগ নেয়নি কেউ। আগে যে কয়েকটি লাইট ছিলো সেগুলোও এখন অজানা কারণে বন্ধ।
তাই দিন শেষে সূর্য ডোবার সাথে সাথেই রাস্তাটিতে নেমে আসে ঘোর অমানিশা। অন্ধকারে হাঁটাই যেখানে দুঃসাধ্য, গাড়ি চলাচল তো আরো কঠিন ব্যাপার। এই রাস্তাটি খালিয়াজুরী উপজেলার প্রধান সড়ক। প্রতিদিন এই সড়ক দিয়ে শত শত অটো, ট্রাফেল ট্রাক্টর, হ্যান্ডট্রলিসহ বড় বড় যানবাহন চলাচল করে।
এলাকাবাসীর আশংকা, এই ভুতুড়ে অন্ধকারে যেকোনো সময় ঘটে যেতে পারে বড় ধরনের সড়ক দুর্ঘটনা। এছাড়া অন্ধকারের সুযোগ নিয়ে একদল অসাধু লোকের ছিনতাই, হাইজ্যাকের সম্ভাবনাকেও উড়িয়ে দেওয়া যায় না। তাই নাগরিকদের জানমাল রক্ষায় বিষয়টি আমলে নিয়ে দ্রুত রাস্তার লাইটগুলো সংস্কারের দাবি জানান এলাকার সচেতন নাগরিকেরা।
.
.
একজন তরুণ ক্ষোভের সাথে বলেন, এটি খালিয়াজুরী উপজেলার সবচেয়ে গুরুত্বপূর্ণ রাস্তা।এই রাস্তার নামকরণ করা হয়েছে ডিসি রোড। এর পাশেই উপজেলা পার্ক। মাঝামাঝি স্থানে খালিয়াজুরী কলেজ। তারপরেও রাস্তাটির এই হাল কেন? কেন এই ভূতুড়ে অন্ধকারাচ্ছন্ন পরিবেশ?
এলাকার জনপ্রতিনিধি ও প্রশাসনের কাছে রাস্তাটির মধ্যে রোডলাইট প্রতিস্থাপন করে দ্রুত রাস্তার প্রাণ ফিরিয়ে দেওয়ার দাবি জানিয়েছেন খালিয়াজুরীর সর্বস্তরের মানুষ। মানুষের ভোগান্তির কথা বিবেচনা করে ভয়ানক দূর্ঘটনা এড়াতে প্রশাসন খুব তাড়াতাড়ি তাদের দাবি মেনে নিবে বলেই বিশ্বাস এলাকাবাসীর।
.
.
নেত্রকোনা খালিয়াজুরী রাস্তা লাইট অন্ধকার মালেকসিটি দূর্ঘটনা রাস্তা ভুতুড়ে পরিবেশ রোডলাইট অন্ধকার গাড়ি প্রধান সড়ক যানবাহন সড়ক দূর্ঘটনা ছিনতাই হাইজ্যাক সংস্কার গুরুত্বপূর্ণ ডিসি রোড উপজেলা পার্ক কলেজ জনপ্রতিনিধি প্রশাসন ভোগান্তি দাবি নেত্রকোনা খালিয়াজুরী লাইট রাস্তা

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 netroalapon.com
About Us |Privacy Policy | Sitemap  |Terms & Conditions
Theme Customized BY LatestNews