1. admin@netroalapon.com : admin :
  2. raihafntinv@gmail.com : Editor :
আর লেখা যাবে না 'নেত্রকোনা' বানান - নেত্র-আলাপন
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১৫ অপরাহ্ন

আর লেখা যাবে না ‘নেত্রকোনা’ বানান

আনিসুর রহমান (জেলা প্রতিনিধি, মাইটিভি)
  • Update Time : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৬৬৮ Time View

নেত্রকোণা বানান নিয়ে জেলা প্রশাসক কর্তৃক সৃষ্ট জটিলতা এবং বিভ্রান্তি শেষ করে দিয়েছেন জেলা প্রশাসক কাজি মোঃ আব্দুর রহমান। আজ ২০ ফেব্রুয়ারি বর্তমান আধুনিক বাংলা ভাষার প্রধান কবি আমাদের প্রিয় বিশ্বসভার কবি নির্মলেন্দু গুণের সাথে মুঠোফোনে দীর্ঘ সময় জেলা প্রশাসক কাজি মোঃ আব্দুর রহমান তাঁর কার্যালয়ে আমার উপস্থিতিতে ণ দিয়ে কোণা আমাদের প্রিয় নেত্রকোণা বানান বলবৎ রেখে সকল কার্যক্রম চলবে বলে চুড়ান্ত সিদ্ধান্তের কথা কবিকে জানিয়েছেন তিনি।

নেত্রকোণা বানান নিয়ে আর কোনো বিভ্রান্তি এবং বিকৃত করা হবে না বলে তিনি নিশ্চিত করেন। এবং আগামীদিন কোনো প্রকার কারণ দেখিয়ে কেউ যেনো নেত্রকোণা বানানকে বিকৃত করতে না পারে, তার জন্য ব্যবস্থা গ্রহণ করবেন বলেও জানান জেলা প্রশাসক।

এখন থেকে নেত্রকোণা বানানকে বিকৃত ও বিভ্রান্তি ছড়ানোর সকল ষড়যন্ত্র প্রতিহত হয়েছে। ন দিয়ে কোনা বিকৃত নেত্রকোনা চুড়ান্তভাবে বাতিল হয়েছে। এজন্য নেত্রকোণা সম্মানিত জেলা প্রশাসক কাজি মোঃ আব্দুর রহমানকে অনেক অনেক ধন্যবাদ ও তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

.

নেত্রকোণার সকল চাকরির খবর একসাথে পেতে এখানে ক্লিক করুন

.

পরে গুণ দা আমাকে ফোন করে নেত্রকোণা বানানের সৃষ্ট জটিলতা নিয়ে বিস্তারিত অনেক কথা বলেছেন। বলেন এটি কখনো পরিবর্তন হবে না।

.

 

উল্লেখ্য, আগামীকাল ২১ ফেব্রুয়ারি মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে নেত্রকোণা জেলা প্রশাসন কর্তৃক জেলার বিভিন্ন পর্যায়ের ব্যক্তিদের দাওয়াত কার্ডের চিঠিতে ণ দিয়ে কোণা আমাদের প্রিয় নেত্রকোণা বানানকে ন দিয়ে কোনা বিকৃত নেত্রকোনা লিখে দাওয়াত কার্ড বিতরণ করলে আমি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে একটি পোস্ট করলে নেত্রকোণাবাসী জেলা প্রশাসনের এমন বিভ্রান্তি এবং বিকৃত বানানের চিঠির প্রতি প্রতিবাদ জানিয়ে কঠোর মন্তব্য করেন। তাদের সকলের প্রতি অশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।

.

নেত্রকোণার সকল ঘটনার ভিডিও পেতে এখানে ক্লিক করুন

.

 

 

যারা উস্কানিমূলক মন্তব্য করেছেন এবং ন আবিস্কারক পন্ডিত সহ আপনারা সকলেই পেট ভরে ভাত খেয়ে দীর্ঘ ঘুম দিয়ে উঠে দেখেন জয় হয়েছে নেত্রকোণা। জয় নেত্রকোণা।

সকল ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাই।

 

 

লিখেছেন,

আনিসুর রহমান

জেলা প্রতিনিধি, মাইটিভি

সাবেক সাধারণ সম্পাদক, নেত্রকোণা টেলিভিশন সাংবাদিক ফোরাম

.

নেত্রকোনা নেত্রকোণা বানান বিভ্রান্তি নেত্রকোনা নেত্রকোণা বানান বিভ্রান্তি

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 netroalapon.com
About Us |Privacy Policy | Sitemap  |Terms & Conditions
Theme Customized BY LatestNews